আরকানসাস স্টেট পুলিশ এক সপ্তাহান্তে ট্র্যাফিক স্টপ কারস্কুপস চলাকালীন 600 জনেরও বেশি লোককে গ্রেপ্তার করেছে

পুলিশ প্রাথমিকভাবে স্ট্রিট রেসারদের টার্গেট করতে চেয়েছিল, কিন্তু ডিইউআই-এর জন্য প্রায় 30 জন গ্রেপ্তার সহ আইন ভঙ্গকারীদের একটি স্ট্রিং দিয়ে শেষ হয়েছে।

দ্বারা স্টিফেন নদী

9 ঘন্টা আগে

    আরকানসাস স্টেট পুলিশ ট্র্যাফিক বন্ধের সপ্তাহান্তে 600 জনেরও বেশি লোককে গ্রেপ্তার করেছে

দ্বারা স্টিফেন নদী

যারা আরকানসাস এবং ডায়মন্ড স্টেটের মধ্য দিয়ে ভ্রমণ করছেন তাদের নজর রাখতে হবে। অবস্থা পুলিশ তারা রাস্তার দৌড়ের লক্ষ্যে ড্রাইভটি প্রসারিত করছে, যা তারা যে কোনও ট্র্যাফিক লঙ্ঘন সম্পর্কে আবিষ্কার করতে পারে। অপারেশন সেফ স্ট্রিট কার্যকর হওয়ার প্রথম সপ্তাহান্তে রাজ্যে 600 টিরও বেশি গ্রেপ্তার করেছে।

কর্মকর্তাদের মতে, কর্ম পরিকল্পনাটি প্রায় এক মাস ধরে কাজ করছে এবং এতে প্রায় 30 জন রাষ্ট্রীয় সেনা জড়িত। আমার মতো স্থানীয়রা সপ্তাহান্তে মহাসড়কে কিছু অদ্ভুত পরিস্থিতিতে এই কর্মকর্তাদের উপস্থিতি লক্ষ্য করেছেন। স্পষ্টতই, এটি একটি কাউন্টি-ব্যাপী সমস্যা।

ক্যাপ্টেন জেফ শিলার স্থানীয় নিউজ আউটলেট THV11 কে বলেছেন, “লিটল রক এবং পুলাস্কি কাউন্টি এলাকায় টহল দেওয়ার জন্য আমরা প্রায় 30 জন রাষ্ট্রীয় সৈন্য নিয়ে এসেছি।” সপ্তাহান্তে 610 জনকে গ্রেপ্তার করা হয়েছে বিভিন্ন অপরাধের বিস্তৃত পরিসরে, যদিও পুলিশ প্রাথমিকভাবে রাস্তা বন্ধ করার দিকে মনোযোগ দিয়ে পরিকল্পনা করেছিল জাতি,

আরো: কলোরাডো ড্রাইভার ডিইউআই গ্রেপ্তার এড়াতে কুকুরের সাথে আসন বদল করেছে, একরকম পুলিশকে বোঝাতে ব্যর্থ হয়েছে

“আমরা রাস্তা থেকে চারটি অবৈধ অস্ত্র নিয়েছি, আমরা রাস্তা থেকে এক পাউন্ড মেথামফেটামাইন, আড়াই পাউন্ড গাঁজা রাস্তা থেকে তুলেছি, এবং তারপরে আমরা একটি চুরি করা গাড়ি পেয়েছি… মাতাল গাড়ি চালানো, আমরা প্রায় 30 জন মাতাল চালককে গ্রেপ্তার করেছি। দুই দিন.”

চালিয়ে যেতে বিজ্ঞাপন স্ক্রোল করুন

ক্যাপ্টেন শিলার বলেন, “আমরা প্রাণহানির সংখ্যা বৃদ্ধি দেখেছি, আমরা পুলাস্কি কাউন্টি এলাকার আশেপাশে কিছু প্রাণহানির ঘটনা দেখেছি যেগুলি দ্রুত এবং আক্রমণাত্মক আচরণের ফল ছিল,” ক্যাপ্টেন শিলার বলেছেন৷ “আমরা আক্রমনাত্মক চালকদের লক্ষ্য করছি। আমরা দ্রুতগতিতে, মাতাল চালকদের লক্ষ্যবস্তু করছি এবং আমরা এমন লোকদেরও লক্ষ্যবস্তু করছি যারা অপরাধমূলক আচরণে জড়িত।

আরকানসাস স্টেট পুলিশের মতে, মাত্র 55 জন গ্রেপ্তার অত্যধিক গতির সাথে সম্পর্কিত। তা সত্ত্বেও, মাত্র দুই দিনে মোট 952টি লঙ্ঘনের সাথে কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হয়েছিল। পুলিশ দাবি করেছে যে তারা জনসাধারণের উদ্বেগের পর গ্রীষ্মের মাসগুলিতে অভিযান চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে নিরাপত্তা,

আরকানসাসে সাম্প্রতিক স্মৃতিতে এই ধরনের প্রথম উদ্যোগ, তবে সারা দেশের অন্যান্য রাজ্যগুলি একই ধরনের অপরাধের বিরুদ্ধে ক্র্যাক ডাউন করছে৷ টেক্সাসের পুলিশ টেক্সাস 2K ড্র্যাগ রেসিং ইভেন্টকে ঘিরে 100 টিরও বেশি গ্রেপ্তার করেছে, যখন ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশ ১২০ জনের বেশি টিকিট দিয়েছেন এক দিনে পাঁচ মাইল প্রসারিত রাস্তা ত্বরান্বিত করতে।

ইমেজ ক্রেডিট: THV11


Source link

Leave a Comment