রবার্ট ডাউনি জুনিয়রের নতুন স্বপ্নের গাড়ি শো ক্লাসিককে ইভি এবং হাইব্রিড কারস্কুপসে পরিণত করবে

রবার্ট ডাউনি জুনিয়রের নতুন পুনরুদ্ধার শো 22শে জুন আত্মপ্রকাশ করে এবং ইলেক্ট্রোমডিং, বায়োডিজেল এবং অন্যান্য গ্রহ-বান্ধব পুনরুদ্ধার পদ্ধতিগুলিকে মূলধারায় পরিণত করার আশা করে

দ্বারা সেবাস্তিয়ান বেল

18 মে, 2023 রাত 18:10 টায়

    রবার্ট ডাউনি জুনিয়রের নতুন স্বপ্নের গাড়ি শো ক্লাসিকগুলিকে ইভি এবং হাইব্রিডে পরিণত করবে৷

দ্বারা সেবাস্তিয়ান বেল

আপনি এটি জানেন বা না জানুন, রবার্ট ডাউনি জুনিয়র একজন গাড়ি সংগ্রাহক। যাইহোক, গ্রহ-সংরক্ষক পদচিহ্ন জোটের 2019 এর প্রতিষ্ঠাতা হিসাবে, তার সংগ্রহ তাকে একজন ভণ্ডের মতো মনে করেছে। তাই এখন তিনি ক্লাসিক যানবাহনগুলিকে আরও সবুজ করার জন্য “ডাউনি’স ড্রিম কার” নামে একটি নতুন ম্যাক্স অরিজিনাল-এ পরিবর্তন করছেন৷

“আমরা যা চালাচ্ছি তা আমরাই করি, এবং বছরের পর বছর ধরে ক্লাসিক গাড়ির একটি দুর্দান্ত সংগ্রহ সংগ্রহ করার পরে, আমি পেট্রোলে স্প্লার্জ করছিলাম,” অভিনেতা বলেছিলেন। “গত তিন বছর আশায় একটি পরীক্ষা হয়েছে, কারণ আমি এই যানবাহনগুলির মূল্যায়ন, শিক্ষিত, আপগ্রেড এবং ডিকার্বনাইজ করার জন্য সেরা এবং উজ্জ্বল মনকে নিযুক্ত করেছি যা সৃজনশীল সমস্যা সমাধানের অপার সম্ভাবনা প্রদর্শন করে।”

শোটির পিছনের স্টুডিও অনুসারে, ডাউনি “তার পুরানো গাড়িগুলিকে ভবিষ্যতে নিয়ে আসছেন” এবং তাদের “তাদের আত্মাকে অক্ষত রেখে দ্রুত, আরও শক্তিশালী এবং আরও দক্ষ করে তুলছেন।”

পড়া: ভিন ডিজেল নেক্সট ফাস্ট ফিল্মে নির্দয় স্ব-ড্রাইভিং কোম্পানির বসের ভূমিকায় রবার্ট ডাউনি জুনিয়রকে দেখছেন

    রবার্ট ডাউনি জুনিয়রের নতুন স্বপ্নের গাড়ি শো ক্লাসিকগুলিকে ইভি এবং হাইব্রিডে পরিণত করবে৷


যদিও ইলেক্ট্রোমডিং দেরিতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, তাদের আত্মাকে অক্ষত রাখার বিষয়ে মন্তব্য থেকে বোঝা যায় যে এটি এখানে নিযুক্ত একমাত্র পদ্ধতি হবে না। উপর ভিত্তি করে প্রথম ট্রেলার ডাউনির স্বপ্নের গাড়িগুলির জন্য, প্রোগ্রামে বৈশিষ্ট্যযুক্ত গাড়িগুলি সম্ভবত যাচ্ছে না পূর্ণ শক্তি,

“কল্পনা করুন কেউ আমার পাশে টেনে নিয়ে বলছে, ‘আরে, ভাই [Buick Riviera] এখনও মূল পেরেক আছে?’ দুঃখিত বন্ধু এটা একটি সংকরতিনি ট্রেলারে বলেছেন।

চালিয়ে যেতে বিজ্ঞাপন স্ক্রোল করুন

অন্য একটি দৃশ্যে, তাকে বায়োডিজেলে চালানোর জন্য একটি গাড়িকে রূপান্তরিত করার পরামর্শ দিতে দেখা যায়। যদিও এটি অল-ইলেকট্রিক হবে না, ডাউনি প্রযুক্তির জন্য অপরিচিত নয়, যখন এটি ই-ট্রন জিটি চালু করেছিল তখন অডির মুখপাত্র ছিলেন।

22শে জুন Downey’s Dream Cars-এর প্রিমিয়ার হলে অভিনেতা আসলে কী করছেন তা আমরা খুঁজে বের করব। সেই তারিখে, HBO Max এবং Discovery+-এর নতুন হাইব্রিড স্ট্রিমিং পরিষেবা Max, প্রথম দুটি পর্ব প্রকাশ করছে, প্রতিটিতে আরও বেশি আত্মপ্রকাশ হচ্ছে। ৬ জুলাই বৃহস্পতিবার পর্যন্ত।

Source link

Leave a Comment